Uma Today Episode | Uma Serial | Uma Today Full Episode

উমা আজকের পর্ব উমা আজকের পর্ব নাটক উমা সিরিয়াল zee bangla উমা সিরিয়াল আজকের

Uma Today Full Episode – আজকের পর্বে আমরা দেখতে পাচ্ছি, উমার হবু শশুর আর তার বড় ছেলের সাথে আলেয়া কথা বলতে থাকে, কি করে তার এই কাজ সকলের সামনে আসা থেকে আটকানো যায়। তারা তখন বলে, তাদের এই কাজ আটকানো যাবে, যদি উমাকে ক্রিকেট খেলা থেকে আটকানো যায়।

তাই তখন, অভিমন্যুর বাবা ক্রিকেট ক্লাবের ম্যানেজারের সাথে কথা বলে। সে বলে, উমা নামের যে মেয়েটা যাবে, তাকে যেনো কোনভাবে Select করা না হয়।

যে কোন উপায়ে তাকে যেনো বাদ দেওয়া হয়। তাই শুনে তার বড় ছেলে বলে, আলেয়া তাদের ক্রিকেট দলের জন্য perfect না। তাই তাকে তাদের দল থেকে অধিনায়ক থেকে সরিয়ে দিতে হবে।

uma today full episode bengla | uma today episode zee bangla

তখন তার বাবা বলে, একটা দিন ভালো খেলে নি, তার মানে তো আলেয়া খারাপ player না। আগে তো সে অনেক ভালো খেলেছে। মানুষের একটা দুইটি দিন খারাপ যেতেই পারে। এই নিয়ে তারা অনেক আলোচনা করে। তার ছেলেকে সে বোঝায়, উমার থেকে আলেয়া তাদের কাছে অনেক বেশি প্রয়োজন।

এই দিকে আলেয়া উমাকে দিয়ে তার অনেক কাজ করিয়ে নেয়। উমা বার বার ঘড়ি দেখে। কখন ১১ টা বাজবে। তখন অভিমন্যু এসে তাকে নিয়ে যাবে।

উমা বার বার ঘড়ি দেখছে, তা আলেয়া খেয়াল করে দেখে। তখন সে উমার কাছে শোনে,তোমরা আজ কোথায় যাবে। তখন উমা বলে, তাকে অভিমন্যু বাবু ক্রিকেট ক্লবে নিয়ে যাবে ভর্তি করিয়ে দিতে।

আজ তার একটা ম্যাচ আছে। আজ ভালো খেললে সে Young Bangla Club এ খেলতে পারবে। এই শুনে আলেয়া অনেক রেগে যায়। সে তখন ভাবে, উমাকে যে করে হোক, আটকাতে হবে। তাই সে একটা বুদ্ধি করে।

uma today full episode please | uma today full episode on zee5 | uma today full episode on youtube

তখন আলেয়া একটা জিনিস ফেলে দেয়। আর সেটা উমা তোলার জন্য যেই নিজে নামে। তখন উপর থেকে ভারী একটা জিনিস আলেয়া, উমার হাতে ফেলে দেয়।

জিনিসটা উমার হাতে পড়লে সে হাতে অনেক ব্যাথা পায়। সে হাত নাড়াতে পারছে না। এতটা ব্যাথা পায়। তখন আলেয়ার মা সেই বাড়ির কাজের মানুষকে ডেকে তাড়াতাড়ি বরফ আনতে বলে। উমার হাত ফুলেছে বলে।

আলেয়া বার বার বলে সে ইচ্ছা করে এই কাজ করে নি। তার কিছুক্ষণ পরে, উমার হাতে ব্যান্ডেজ করে দেয়।

In today’s episode, we see Aleya talking to her future father-in-law and her eldest son about how to prevent her from coming out in front of everyone. They say their job can be stopped if Uma is prevented from playing cricket.

uma today full episode tv | uma today full episode today | uma today full episode zee bangla

So then, Abhimanyu’s father talks to the manager of the cricket club. He says that the girl named Uma will not be selected in any way.

Either way, he is excluded. So his eldest son says Aleya is not perfect for their cricket team. So he has to be removed from the captaincy of their team.

Then his father says, one day he didn’t play well, that means Aleya is not a bad player. He has played very well before. People can go bad for a day or two. They talk a lot about this. She explains to her son that they need Aleya more than Umar.

uma serial today episode | uma today full episode youtube | uma today full episode video

In this direction Aleya made him do a lot of work with Uma. Uma looks at the clock again and again. When will it be 11 o’clock? Then Abhimanyu will come and take him away.

Uma looks at the clock again and again, Aleya notices. Then he listens to Umar, where are you going today? Uma then says that Abhimanyu Babu will take her to the cricket club to get her admitted.

He has a match today. If he plays well today, he will be able to play at Young Bangla Club. Aleya gets very angry on hearing this. He then thinks that Uma must be stopped no matter what. So he makes an intellect.

উমা আজকের পর্ব | উমা আজকের পর্ব নাটক | উমা সিরিয়াল zee bangla | উমা সিরিয়াল আজকের

Then Aleya throws a thing. And that’s the name of the one who raised Uma. Then a heavy object from above was thrown into the hands of Aleya, Umar.

When the thing falls into Umar’s hand, he gets a lot of pain in his hand. She can’t move her hands. It hurts so much. Then Aleya’s mother called the housekeeper and asked him to bring ice immediately. Umar says his hand is swollen.

অন্যান্য সিরিয়াল দেখুন এই লিঙ্কে ক্লিক করে – ক্লিক করুন

You May Also Like

About the Author: nepalgain11

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *