উমা কেন তার বাবার ছবির সামনে দাড়িয়ে কাঁদতে থাকে ? Uma today full episode

উমা আজকের পর্ব উমা আজকের পর্ব নাটক উমা সিরিয়াল zee bangla উমা সিরিয়াল আজকের

Uma 21 December Full Episode – Uma is a popular Indian Bangla Serial Right now. If you love this serial, read this article first ot last.

আজকের পর্বে আমরা দেখতে পাচ্ছি, উমার তার বাবার ছবির সামনে দাড়িয়ে কথা বলতে থাকে আর কাঁদতে থাকে। সে বাবার ছবির সামনে দাড়িয়ে কথা দেয়, সে নিজেকে প্রতিঞ্জা করে, আজ না হলেও কাল সে তাদেরকে ঠিকিই খুজে বের করবে। যারা তার বাবার সাথে এমনটা করেছে।

সে অনেক কাদতে থাকে। আর নিজের মনের সাথে একা একা কথা বলতে থাকে। এক পর্যায়ে সে নিজের সাথে প্রতিঞ্জা করে, ক্রিকেট খেলা করবে এবং তার বাবার সাথে যারা এমনটা করেছে তাদেরকে খুঁজে বের করার এই একটাই মাধ্যম।

Uma today full episode bengla | uma today episode zee bangla

তার বাবা যেহেতু খেলার সাথে যুক্ত ছিল, তাই তাকে খেলার সাথে যুক্ত না হলে তার সাথে যারা অন্যায় করেছে তাদেরকে খুজে পাওয়া সম্ভব হবে না। তার জন্য চাই ক্রিকেট খেলা।

এই সব কথা সে নিজের মনে একা একা বলতে থাকে। তখন সে মনে জোর নিয়ে চোখ মুছে পিছনে ফিরে দেখে তার মা দরজায় দাড়িয়ে সব কথা শুনেছে। তার মার চোখেও জল।

তখন তার মা অনেক ভেঙ্গে পড়ে। এক পর্যায়ে তার মা উমার কাছে জানতে চায় কি হয়েছিল। তখন উমা বলে, বাবাকে কেও মে রে ছে। ট্রেনে বাবাকে কেও পিছন থেকে ধাক্কা দিয়ে ঠেলে ফেলে দিয়েছে।

Uma today full episode mx player | uma today full episode live | uma today full episode bengali

এই কথা তার মা মানতে চায় না। তখন উমা হিমাদ্রি কাকার কথা বলে। হিমাদ্রি কাকার সাথে বাবার বন্ধুত্ব ছিল সেটাও বলে। উমা বলে, হিমাদ্রি কাকু তাকে অনেক আগে থেকে চেনে। সে যে ক্রীকেট খেলা করে তার ভিডিও হিমাদ্রি কাকুর কাছে আছে।

হিমাদ্রি কাকুকে বাবা সেই খেলা ভিডিও করে দেখিয়েছে। হিমাদ্রি কাকুর সন্ধেও, বাবাকে কেও ট্রেনের দরজা থেকে ঠেলে ফেলে মেরে ফেলেছে। কারন ক্রিকেট খেলায় কোটি কোটি টাকার কাজ হয়, আর তার সাথে যুক্ত হতে না চাইলে তার সাথে এমন খারাপ কিছু হয়।

Uma today full episode please | uma today full episode on zee5 | uma today full episode on youtube

উমার মা এই সব কিছু শুনে অনেক ভেঙ্গে পড়ে। তখন উমা তার মাকে বলে, বাবার সাথে যারা এমনটা করেছে তাদের শাস্তি হতে হবে। তখন উমার মা জানতে চায় কি করে। উমা তখন বলে, ক্রিকেট খেলা করে।

কিন্তু উমার মা তাতে রাজি হয় না। সে বলে, বাবাকে যার জন্য হারিয়েছি সেই একই কাজে আবার অন্য কাউকে যেতে দিব না। সে ভয় পেয়ে উমাকে খেলা করতে দিতে রাজি হয় না। উমা অনেক করে বোঝায় তাও রাজি হয় না তার মা।

ঠিক তখন অভিমন্যু সেখানে আসে। সে বলে, উমা আপনি যতখন না পর্যন্ত রাজি হচ্ছেন ততখন পর্যন্ত আমি শান্তি পাচ্ছি না। আপনাকে রাজি হতেই হবে।

Uma today full episode tv | uma today full episode today | uma today full episode zee bangla

তখন অভিমন্যু দেখে সেখানে তার মাও কাদছে। তাই তার মাকে অভিমন্যু অনেক ভাবে বোঝায়। অনেক বোঝানোর এক পর্যায়ে উমার মা রাজি হয়। তখন তারা প্রতিঞ্জা করে, যে করেই হোক তার বাবার সাথে যারা এই খারাপ কাজ করেছে তাদের শাস্তি দিবেই।

এই দিকে মম মম অভিমন্যু বিয়েতে কি কি করতে হবে সেই সম্পর্কে কথা বলতে থাকে। এক পর্যায়ে সে অনেক বড় একটা লিস্টের কথা বলে। কিন্তু তার থেকেও বড় হচ্ছে, এই বিয়েতে দুইটি বাড়ির এক হওয়া। এই কথা অভিমন্যু বাবা বলে। তার এই কথার মানে সকলে না বুঝলেও অভিমন্যুর মা, দাদা ঠিকিই বুঝতে পারে।

Uma serial today episode | uma today full episode youtube | uma today full episode video

তারা বিয়েতে কাদের কাদের নিমত্রন করবে তার লিস্ট করতে থাকে। এক পর্যায়ে সেখানে অনেক বড় একটা মিটিং মত হয়ে যায়। কিন্তু তখন অভিমন্যুর বৌদি বলে, যাকে নিয়ে এত কিছু হচ্ছে সেই মানুষটাই নেই এই খানে।

এই শুনে পিসিমা বলে, তার থাকার দরকার নেই। আমরা আছি আমরা সবকিছু আয়োজন করব।

In today’s episode, we see Umar standing in front of his father’s picture, talking and crying. He stands in front of his father’s picture and promises, he promises himself, if not today, then tomorrow he will find them. Who did this to his father.

উমা আজকের পর্ব | উমা আজকের পর্ব নাটক | উমা সিরিয়াল zee bangla | উমা সিরিয়াল আজকের

She cries a lot. And he started talking to his mind alone. At one point he vowed to play cricket, and this was the only way to find out who had done this to his father.

Since his father was involved in the game, it would not be possible to find those who did wrong to him if he was not involved in the game. I want to play cricket for him.

He kept saying all these things to himself. Then he wiped his eyes and looked back. His mother stood at the door and listened to everything. Tears well up in her mother’s eyes.

uma today full episode bengla | uma today episode zee bangla

But Umar’s mother does not agree. He says he will not let anyone else do the same job for which he lost his father. He is afraid and refuses to let Uma play. Uma means a lot but her mother doesn’t agree.

Just then Abhimanyu comes there. He says, Uma, I can’t find peace until you agree. You have to agree.

Then Abhimanyu saw his Mao crying there. So Abhimanyu refers to his mother in many ways. At one point, Omar’s mother agreed. Then they vow to punish those who have done this evil deed with his father by any means.

Uma Serial Today

অন্যান্য সকল সিরিয়াল দেখুন এই লিঙ্কে ক্লিক করে – ক্লিক করুন

You May Also Like

About the Author: nepalgain11

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *