Mithai 29 October Full Episode | Mithai Today Full Episode | Mithai Serial

Mithai 3 November Full Episode

Mithai Today Full Episode- শ্রীতমাদের বাড়িতে ইন্দ্র দা এসেছে। ইন্দ্র দা চিকেন কাটলেট নিয়ে এসেছে শ্রীর জন্য। ইন্দ্র আর শ্রীর পছন্দ অপছন্দ নিয়ে কথা বলছে। এমন সময় রাতুল বাড়ি ফিরল। বাড়ি ফিরে এসে দেখল শ্রী আর ইন্দ্র কে কথা বলতে। শ্রী বলল ইন্দ্র দা তোমার জন্য দুধ চা তৈরি করি।

না কি।ইন্দ্র বলল হ্যাঁ কর কর।রাতুল কে দেখতে পেয়ে শ্রী বলল তুমি ফিরে এসেছো। তা বসো ইন্দ্র দার সাথে কথা বলো। আর তোমার জন্য কফি করি। আমি ইন্দ্র দার জন্য দুধ চা করছি তো। রাতুল বলল না লাগবে না। তখন শ্রী যেয়ে রাতুলের জন্য চিকেন কাটলেট নিয়ে আসলো।

Mithai 29 October Full Episode | Mithai Today Full Episode | Mithai Serial

বলল রাতুল তুমি তো চিকেন কাটলেট খেতে পছন্দ কর। রাতুল বলল না আমি খাবো না আমার না পছন্দ হয় না। এই বলে রাতুল ঘরের দিকে যাচ্ছে। এমন সময় ইন্দ্র বলল শ্রী তোকে কি পাগলের সাথে জোর করে বিয়ে দেছে নাকি।

বরণ সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

যমুনা ঢাকি সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

মিঠাই সকল পর্ব দেখুন এই লিঙ্কে ক্লিক করে- Click Here

Zee Bangla, Star Jolsa এর সমস্ত সিরিয়াল দেখুন এই লিঙ্কে ক্লিক করে- Click Here

রাতুল শুনতে পেয়ে ফিরে এসে বলল ইন্দ্র দা তোমার কি সেটা মনে হয়। ইন্দ্র বলল না সেরকম টা না। আমি আসি হ্যাঁ আমি আসি। এই বলে চলে গেল। রাজিব আর নন্দা থানায় যেয়ে হাজির। রাজিব বলল কি হয়েছে বলো না মিঠাই। মাখন লাল ধরা পড়েছে।

First Part | Mithai 29 October Full Episode | Mithai Serial

তা কি সবকিছু শিকার করে নিচ্ছে তো।সিদ্ধার্থ বলল হ্যাঁ পুলিশ তাদের কাজ করে যাচ্ছে। কিছু কথা বলার পরে। রাজিব বলল এই সিদ্ধার্থ তোদের না এখন বাড়ি যেয়ে কাজ নেই। তোরা বরং আমাদের বাড়িতে চল সেখানে গেলে মিঠাই এর একটু ভালো লাগবে।

The next morning Mithai and Siddhartha went out for jogging. They basically see what Kullu gets. They saw a car. Going closer to it, he saw the owner of the car cleaning the car. Then Siddhartha asked him some questions. The owner of the car said of course. Then Siddhartha began to hear something from him.

Mithai Today Full Episode
Mithai Today Full Episode

No, Indra said yes, do it. Seeing Ratul, Shri said you have come back. Sit down and talk to Indra Dar. And make coffee for you. I am making milk tea for Indra Dar. Ratul said no. Then Mr. Yaye brought chicken cutlets for Ratul.

Mithai full episode on zee5 | Mithai Serial | Mithai today full episode | Mithai 29 october 2021 Full Episode

সিদ্ধার্থ বলল কি তুফান মিল কিছু বলবে না। মিঠাই বলল ও বাড়িতে যেতে মিঠাই রানি সবসময় প্রস্তুত।রাজিব, নন্দা, সিদ্ধার্থ আর মিঠাই সবাই মিলে একসাথে গেল রাজিব দের বাড়িতে।

Siddhartha said that Tufan Mill would not say anything. Mithai said and Mithai Rani is always ready to go home. Rajiv, Nanda, Siddhartha and Mithai all went to Rajiv’s house together. Seeing that Sri and Ratul are arguing about Indra Da at home. Shri said what is your problem with Indra. You always have a problem. They have heard all this while standing. Then they saw Sri. Said when you actually.

mithai ajker pawrbo | mithai today episode online | মিঠাই সিরিয়াল আজকের পর্ব

দেখে বাড়িতে শ্রী আর রাতুলের মধ্যে ইন্দ্র দা কে নিয়ে কথা কাটাকাটি চলছে। শ্রী বলল ইন্দ্র দাকে নিয়ে তোমার কি সমস্যা। তোমার যেন সবসময় সমস্যা লেগে থাকে। এই সব কিছু ওরা দাঁড়িয়ে থেকে শুনেছে।তারপর শ্রীওদেরকে দেখতে পেল। বলল তোমরা কখন আসলে।

এসো এসো ভিতরের এসে বসো দেখি। রাজিব রাতুলের কাছে জানতে চাইলো। কি ঘটেছে। রাতুল বলল সে রকম কিছু না।

mithai today full episode youtube | zee bangla serial today full episode | mithai today full episode zee5 download

পরদিন সকালে মিঠাই আর সিদ্ধার্থ জগিং করতে বেরিয়েছে। তারা মূলত কোন কুলু পায় কি তা দেখতে। তারা একটা carদেখতে পেল। সেটার কাছে এগিয়ে গিয়ে দেখল গাড়ির মালিক গাড়ি পরিষ্কার করছে। তখন সিদ্ধার্থ তাকে কিছু প্রশ্ন করতে চাইল। গাড়ির মালিক বলল অবশ্যই বলেন। তখন সিদ্ধার্থ তার কাছে কিছু শুনতে শুরু করলো।

বরণ সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

যমুনা ঢাকি সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

মিঠাই সকল পর্ব দেখুন এই লিঙ্কে ক্লিক করে- Click Here

Zee Bangla, Star Jolsa এর সমস্ত সিরিয়াল দেখুন এই লিঙ্কে ক্লিক করে- Click Here

You May Also Like

About the Author: nepalgain11

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *