Mithai 3 November Full Episode | Mithai Today Full Episode | Mithai Serial

Mithai 3 November Full Episode

Mithai is one of the most popular Indian Serial. Today we will discussed Mithai 3 November Full Episode. If you like this serial, read this article.

সিদ্ধার্থ ওখান থেকে বেরিয়ে ওপরে গেল। আর মিঠাই এর মা তো মিঠাই কে না নিয়ে যাবে না।মিঠাই দাদুকে জড়িয়ে ধরে কাঁদতে লাগলো। আর বলল দাদু তুমি মা কে একটু বোঝাও। আমি অনেক ভালো আছি। আমাকে কোন অসুবিধা হচ্ছে না।

তুমি মা কে বলো না। দাদু বলল মিঠাই আজ আমি মালতির কথা উপর কিছু বলতে পারছিনা। এইটুকু বলতে পারি মালতী, মিঠাইকে আজীবন আমি আমার বুকে আগলে রাখবো।ওর কোন অসুবিধা হবে না। কিন্তু নাতবউ হিসেবে রাখতে পারবো কি না বলতে পারছিনা।

mithai today full episode youtube | zee bangla serial today full episode | mithai today full episode zee5 download

মিঠাই আমার বড় আদরের। ওকে ছাড়া আমার অনেক কষ্ট হবে বুঝতে পরছি। তা ও বলছি মালতীর কথার উপর আমি কিছু বলতে পরবো না। মিঠাই তোর মা যা বলছে তুই সেটা কর। ঠাম্মি বলল তুমি কি বলছ এসব। কাকিমা এসে বলল বাবা মিঠাই আমাদের বড় আদরের।

তুমি ওকে বাড়ি থেকে যেতে দিয়না। রাজিব রাতুল তোমরা যেয়ে সিদ্ধার্থ কে বোঝাও। সে যেন মিঠাই কে বাধা দেয়। তখন মিঠাইর মা বলল মেসোমশাই আমি বাইরে দাঁড়িয়ে সবকিছু শুনেছি। কি যেন বিয়ে থেকে ছাড়াছাড়ির কাগজে ও সই করা হয়ে গেছে।

mithai ajker pawrbo | mithai today episode online | মিঠাই সিরিয়াল আজকের পর্ব

তাহলে আমি আমার মেয়েকে কি হিসেবে রেখে যাই। মিঠাই তুই যা রেডি হয়ে আয়। তখন মিঠাই কাঁদতে কাঁদতে দৌড় দিয়ে ওপরে গেল। এদিকে রাজিব রাতুল যেয়ে সিদ্ধার্থ কে বলল। সিদ্ধার্থ তুমি যেয়ে মিঠাইকে বোঝাও। সে যেন আমাদের বাড়ি থেকে না যায়।

আর তুমি যেয়ে মিঠাইকে শুধাও সে নিজের ইচ্ছায় কিছু করছে কি।না সব অন্যের ইচ্ছায় কাজ করে যাচ্ছে। মিঠাই এদিকে ঘরে ঢুকে ব্যাগ বের করে কাপড়চোপড় গুছিয়ে নিচ্ছে। তখন সিদ্ধার্থ ঘরে যেয়ে মিঠাইকে বলল মিঠাই তুমি কি করছ এসব।

Mithai full episode on zee5 | Mithai Serial | Mithai today full episode | Mithai 3 November 2021 Full Episode

মিঠাই তখন বলল এইতো তুমি এসেছো। আমি ভাবছিলাম যাওয়ার আগে তোমার সাথে কোথায় দেখা হবা কি না।তা ভালোই হয়েছে তুমি এসেছো। তোমার মাথা ব্যাথার বড়ি এই ড্রাজে রাখা আছে। লটপটের কি সব তারটার আছে না সেটা ওই লটপটের ব্যাগে আছে।

আর তয়ালিটা ছাদে মিলিয়ে রাখা আছে। ওটা আনিয়ে নিও। আর তুমি যে মোবাইল টা দিয়েছিলে সেটা সবসময় আমি কাছে কাছে রাখবো। যদি কোনো সময় কিছু না পাও আমাকে ফোন দিও আমি বলে দেব।সিদ্ধার্থ বলল আচ্ছা মিঠাই তুমি বলো তো সিদ্ধান্ত টা কি তোমার নিজের নেয়া না কি অন্য কারও।

মিঠাই বলল মিঠাই কি নিজের সিদ্ধান্তে কখনো কিছু করেছে। মিঠাই মা আর দাদুর কথায় বিয়ে করেছে।মিঠাই দাদুর কথায় ব্যবসায় যোগ দিয়েছে। দাদুর নাতির কথায় চ্যালেসে গেছে। তাহলে মিঠাই নিজে কবে কি করে।

First Part | Mithai 3 November Full Episode | Mithai Serial

সিদ্ধার্থ বলল তাহলে এখান থেকে যেয়ে কি করবে ওই হাঁড়ি মাথায় করে নিয়ে বাড়ি বাড়ি মিষ্টি বিক্রি করবে। মিঠাই বলল আমার কাছে প্রাইজের সেই টাকা আছে সেটা দিয়ে আমি ছোট একটা দোকান করব।আর সেখানে এমন মিষ্টি বানাবো না, যে তোমরাও এখান থেকে যেয়ে মিষ্টি নিয়ে আসবে। এই সব নিয়ে মিঠাই আর সিদ্ধার্থের মধ্যে অনেক কথা হলো।

এক পর্যায়ে সিদ্ধার্থ বলল মিঠাই তুমি যেভাবে আছো সেভাবে থাকবে কোথাও যাবে না। তারপরেও মিঠাই বলল আমি মাঝে মধ্যে বেড়াতে আসবো। তাই বলে মিঠাই বেরিয়ে পড়ল।

বরণ সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

যমুনা ঢাকি সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

মিঠাই সকল পর্ব দেখুন এই লিঙ্কে ক্লিক করে- Click Here

Zee Bangla, Star Jolsa এর সমস্ত সিরিয়াল দেখুন এই লিঙ্কে ক্লিক করে- Click Here

Siddhartha got out of there and went upstairs. And Mithai’s mother can’t take Mithai without her. Mithai hugged her grandfather and started crying. And he said, “Grandpa, explain a little to your mother.” I’m much better. I’m not having any problems.

You don’t tell mom. Grandpa said sweet today I can’t say anything about Malati. I can say this, Malati, I will keep the sweets in my chest for the rest of my life. She will not have any problem. But I can’t say whether I can keep her as a granddaughter or not.

Mithai 3 November Full Episode | Mithai Today Full Episode | Mithai Serial

Sweets are my big darling. I understand that I will have a lot of trouble without him. That being said, I can’t say anything about Malati’s words. Sweet, do what your mother says. Thammi said what are you talking about. Kakima came and said that Baba is our sweet darling.

You don’t let him leave the house. Rajiv Ratul, go and explain to Siddhartha. He seems to stop the sweets. Then Mithai’s mother said Mesomshai I stood outside and listened to everything. It is as if the divorce papers have been signed.

Mithai 3 November Full Episode
Mithai 3 November Full Episode

Then I leave my daughter as what. Sweet you come ready. Then Mithai ran upstairs crying. Meanwhile Rajiv Ratul went and told Siddhartha. Siddhartha, you go and explain the sweets. He should not leave our house.

Mithai full episode on zee5 | Mithai Serial | Mithai today full episode | Mithai 3 November Full Episode

And you go and pay for the sweets. Is he doing something of his own free will? Or is he doing everything else. Meanwhile, Mithai is entering the house, taking out the bag and packing the clothes. Then Siddhartha went to the house and said to Mithai, “Mithai, what are you doing?”

Mithai then said, “Here you are.” I was wondering where to meet you before leaving. It’s good you came. You have a headache pill in this drawer. The lotpot does not have all the wires in the bag of that lotpot.

mithai today full episode youtube | zee bangla serial today full episode | mithai today full episode zee5 download

And the towel is kept on the roof. Bring it. And I will always keep the mobile phone you gave me. If you don’t get anything at any time, give me a call and I will tell you.

Siddhartha said then what will he do after leaving here, he will carry the pot on his head and sell sweets from house to house. Mithai said I have the prize money and I will use it to make a small shop. And I will not make sweets there that you will also bring sweets from here. There was a lot of talk between Mithai and Siddhartha about all this.

বরণ সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

যমুনা ঢাকি সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

মিঠাই সকল পর্ব দেখুন এই লিঙ্কে ক্লিক করে- Click Here

Zee Bangla, Star Jolsa এর সমস্ত সিরিয়াল দেখুন এই লিঙ্কে ক্লিক করে- Click Here

You May Also Like

About the Author: nepalgain11

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *