Boron Today Full Episode | Boron 29 October Full Episode | Boron Serial

Boron Today Full Episode

Boron Today Full Episode- সিদ্ধার্থ আর মিঠাই গেছে তাদের কারখানায়। অনেক রাতে লুকিয়ে লুকিয়ে। যেখানে আগুন লেগেছে। হঠাৎ সেখানে লাইট নিয়ে হাজির হলো আদিত্য। সেখানে রুদ্র ও আছে। সিদ্ধার্থ আদির জামার কলার ধরে তাকে অনেক কথা বলল। সিদ্ধার্থ বলল এত রাতে এখানে কি জন্য এসেছিস। এই আগুন লাগার পিছনে তোর হাত আছে। তা না হলে তোর এখানে আসার কোন কারন নেই।

আদি বলল যাক বাবা আমি আবার কি করলাম। আমি তো শুধু মাত্র একটা business এর অপার দিতে। কিন্তু বউদি তো সে টা মেনে নিতে চাইলো না। দেখ সিদ তুই যেটা করছিস সেটা মটেও ঠিক হচ্ছে না।রুদির সামনে তুই যেটা করছিস সেটা ভুল হচ্ছে বলে দিলাম।

সিদ জামাটা ছেড়ে দিল আর বলল কিসে কি হচ্ছে এর প্রমান আমি নিশ্চয় বের করে আনবো। আদি বলল দেখ রুদ্র সিদ যেটা করছে সেটা কি ঠিক। এ বলে আদি সেখান থেকে চলে গেল। সিদ আর রুদ্র মিলে তদন্তের বিষয় কিছু আলোচনা করল।

First Part | Boron today episode | Boron today full episode | boron 29 October full episode

Siddhartha and Mithai went to their factory. Many nights in hiding. Where the fire broke out. Suddenly Aditya appeared with lights. Rudra is also there. Siddhartha grabbed Adi’s shirt collar and told him a lot. Siddhartha said why are you here so late at night. You have your hands behind this fire. Otherwise you have no reason to come here.

রুদ্র বলল দেখ সিদ তোর আর মিঠাই কে এখন বাড়ি ফিরতে হবে।পরে তৈরি হয়ে মাখন লালের বাড়ির খোঁজে বাহির হতে হবে। আর আমি সবসময় তোদের পিছনে থাকবো। আমাদের কাজের কোন তুরটি রাখা যাবে না। আমাদেরকে মিঠাই বলল বিরুদ্ধে সঠিক প্রমান খুঁজে বের করতে হবে।

মিঠাই দের বাড়ি ফিরতে সকাল হয়ে গেল। এদিকে নন্দা আর রাজিব এর মধ্যে একটু রাগ হয়েছ। নন্দা রাগ করে সারারাত ঠাম্মার কাছে এসে ছিল। আর সকালে উঠে কান্না শুরু করেছে। নন্দার মা মানে সিদ্ধার্থের পিসি আর ঠাম্মি রান্না ঘরে এসে রাজিব আর নন্দা কে বকাবকি করছে।তোরাও না দিন দিন কি শুরু করলি বল দেখি। এই নে চা খা।চা খেয়ে মাথাটা ঠান্ডা কর।

boron today episode | boron today full episode youtube | boron today full episode

He had come to Thammar all night. And got up in the morning and started crying. Nanda’s mother means Siddhartha’s PC and Thammi are coming to the kitchen and talking to Rajib and Nanda. Eat this tea. Eat tea and cool your head.

রাতুল গেছে রাজিবের রাগ ভাঙিয়ে বাড়ি আনতে। একে একে সবাই নিচে নামছে চা নাস্তা করার জন্য। শ্রী আর নিপা এসে দিদির কাছে শুনছে কি হয়েছে দিদিয়া কানছিস কেন। দাদু এসে শুনছে কি হয়েছে দিদিভাই তোমার চোখে জল কেন। এর ভিতর রাজিব কে নিয়ে রাতুল বাড়ি ফিরল। দাদু বলল কি হয়েছে রাজিব দাদা আমার নাতির চোখে জল কেন। এতো আমি মেনে নিতে পারছিনা। রাজিব দাদুর কানে কানে বলল নাটক চলছে তুমি কিছু বলো না।

তারপরে বলল,দাদু রাগ কি শুধু দাদুর নাতির আছে। আমার ও রাগ হয়েছে।পিসি বলল আসার সময় সিদ্ধার্থের ঘর ফাঁকা দেখলাম ও কি কোথাও গেছে না কি।ঠাম্মি বলল ঠিক তো মিঠাই তো এত ক্ষণে রান্নাঘরে চলে আসে। আজ তো এলো না ওদের কোন সমস্যা হলো না তো।

boron today episode | boron today full episode youtube | boron today full episode

এই সময় সমরেস আর তার ভাই নিচে নামলো। বলল বাবা আমরা বেরচ্ছি।তাড়া আছে। সিদ্ধার্থ কে বলে দিও উকিল আসবে ওদের সাথে কথা বলতে বিষয় বাড়ির নিয়ে। তারা যেন তৈরি থাকে।সেই মূহুর্তে সিদ্ধার্থ মিঠাই কে নিয়ে বাড়ি ফিরল। সমরেশ বলল দেখ তোমরা বলছিলে না ওদের কোন সমস্যা হলো কি না। দেখ নিজের ক্যারিয়ার নিয়ে কোন ভাবনা চিন্তা নেই দিব্বি ঘুরে বেড়াচ্ছে।

Boron Today Full Episode

This time Samares and his brother went downstairs. Dad said we are leaving. There is a hurry. Tell Siddhartha who the lawyer will come to talk to them about the house.

বরণ সিরিয়াল দেখতে চাই | বরণ সিরিয়াল আজকের পর্ব | Boron today episode

Let them be ready. At that moment Siddhartha returned home with sweets. Samresh said, “Look, you didn’t say they had any problem.” Look, Dibbi has no worries about his career.

খুকি বলল চুপ কর বড়দা তোর না সব কিছুতেই একটু বেশি বাড়াবাড়ি। সিদ্ধার্থ বলল পিসি তোমার দাদাকে বলে দেও আমার ক্যারিয়ার নিয়ে কাওকে কিছু ভাবতে হবে না। আমি সিংগাপুর মেইল পাঠিয়ে দেছি ওনাদের সাথে আমার কথা হয়েছে আমি এখানে বসে ওনাদেরকে সাহায্য করতে পারব। সমরেশ বলল বাবা আমি ভেবে রেখেছি সবকিছু ঠিক হয়ে গেলে আমি নতুন লোক নেবে।

মিঠাই সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

যমুনা ঢাকি সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

বরণ গতকালের পর্ব, গতকাল বরণ সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

বরণ আজকের পর্ব দেখুন এই লিঙ্কে ক্লিক করে- Click Here

এত কিছু হবার পরে আমি আ৷ মিঠাই এর উপর ভরসা করতে পারছি না। সিদ্ধার্থ বলল মিঠাই আর কারও হয়ে কাজ করবে না। এবার সে নিজে দোকান করবে। নিজে প্রতিষ্ঠিত হবে আর আমি থাকব ওর পাশে।দাদু বলল চুপ কর তোমরা আমি এখানো বেঁচে আছি যা সিদ্ধান্ত নেওয়া তা আমি নেবো। কে কি করবে কি না এবার সিদ্ধার্থের কাকা সমরেশ বাবুকে দেকে নিয়ে গেল হাত ধরে।

After so many things happened, I came Can’t rely on sweets. Siddhartha said sweets will not work for anyone else. This time he will shop himself. He will establish himself and I will be by his side. Grandpa said shut up, I am alive here and I will take the decision. Who will do it or not? This time Siddhartha’s uncle Samresh took Babu by the hand.

বলল দাদা তুমি চলো তো আমাদের দেরি হয়ে যাচ্ছে। সিদ্ধার্থ বলল দাদু আমার এখন আবার বেড়বো। সবাই শুনলো কোথাই যাবি এখন আবার। সিদ্ধার্থ বলল আমরা একটু আর তার মাঝে মিঠাই বলল বিশ্বাস বাবুর বাড়িতে।ও আচ্ছা। মিঠাই এর এ কথা বলার কারন মিঠাই সোম কে দেখতে পেল। সে সোম কে যেন একটু সন্দেহ করছে।

হঠাৎ নন্দার চোখে জল দেখতে পেল সিদ বলল কি হয়েছে দিদিয়া। তখন দাদু বলল রাজিব দাদা অনেক হয়েছে নাটক আর এরকম করা যাবে না। মিঠাই তাড়াতাড়ি রেডি হয়ে নাও। দেরি হয়ে যাচ্ছে। মিঠাই ঘরে যেয়ে গোপাল ঠাকুরের সাথে কথা বলছে আর কাঁদছে। জানিনা ঠাকুর বড় দাদাকে দেখলে কেমন ডেন সন্দেহ হচ্ছে। এ কথা যদি কেউ জানতে পারে তবে কি ভাববে সবাই আমাকে।

It’s getting late. Going to the sweet house, talking to Gopal Tagore and crying. Janina Thakur is suspicious when she sees her great grandfather. If anyone knows about this, what will everyone think of me.

মিঠাই সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

যমুনা ঢাকি সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

বরণ গতকালের পর্ব, গতকাল বরণ সিরিয়াল দেখুন আমাদের ওয়েবসাইটে- Click Here

বরণ আজকের পর্ব দেখুন এই লিঙ্কে ক্লিক করে- Click Here

You May Also Like

About the Author: nepalgain11

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *